ফেরুয়ারি মাসের এমপিও’র বেতনের চেক ছাড়

আজ রোববার এমপিওভুক্ত শিক্ষকদের ফেব্রুয়ারি মাসের বেতনের চেক ছাড় হয়েছে।২৮ ফেব্রুয়ারি রোববার চিঠির মাধ্যমে অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম সিদ্দিকি দৈনিকশিক্ষাডটকমকে জানান, আগামী ৬ মার্চ পর্যন্ত সংশিষ্ট শাখা ব্যাংক হতে শিকক্ষ-কর্মচারীগণ তাদের স্ব-স্ব ব্যাংক একাউন্ট নম্বরের মাধ্যমে ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতাদি’র সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

এছাড়াও জানুয়ারি মাসের বেতন-ভাতার এমপিও কপি/ভাউচার সংশ্লিষ্ট ব্যাংকে নির্ধারিত সময়ের মধ্যে না পৌছানোর কারণে অথবা অন্য কোন কারণে যে সকল প্রতিষ্ঠান বেতন-ভাতাদি উত্তোলন করতে পারেনি সে সকল প্রতিষ্ঠান বর্তমান মাসের নির্ধারিত সময়ের মধ্যে তা উত্তোলন করতে পারবেন।

শফিকুল ইসলাম সিদ্দিকি জানান, আজ রোববার এমপিওর (বেতন) ১২টি চেক (স্মারক:৩বি/৭৩হি:/২০১৪/১১৮৮/৪-হিসাব) ছাড় করা হয়েছে। চেক পত্রের মারফত অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংক লিমিটেড এর স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য ফেব্রুয়ারি মাসের বেতনও পুরাতন স্কেলে দেওয়া হচ্ছে বলে সূত্রে জানা গেছে।

[x]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *